Best Java, Android Games, Apps

Friday, July 14, 2017

চলচ্চিত্র থেকে নিষিদ্ধ থাকার কারনে শুটিং বন্ধ শাকিবের নতুন ছবি আমি নেতা হব।

চলচ্চিত্র পাড়ায় যে অস্থিরতা চলছে তারই রেশ ধরে নিষিদ্ধ হয়েছেন শাকিব খান। এই নিষেধাজ্ঞা অব্যাহত থাকলে, যেসব ছবির কাজ ৫০ ভাগ শেষ হয়েছে সেগুলো ছাড়া নতুন কোনো ছবির শুটিংয়ে অংশ নিতে পারবেন না শাকিব। কিন্তু এসব নিষেধাজ্ঞার তোয়াক্কা না করে নতুন ছবির কাজ হাতে নিয়েছেন শাকিব। ছবির নাম আমি নেতা হব। পরিচালক উত্তম আকাশ।
শাকিবের বিপরীতে অভিনয় করবেন দুই নায়িকা মিষ্টি জান্নাত ও সুপ্তি। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রযোজক সেলিম খান। ছবির কাজ শুরু হবে জুলাই মাসের শেষ সপ্তাহে। 
এ সিদ্ধান্ত দেখে শাকিব খানের কাছে জানতে চাওয়া হয়েছিল, আপনি কি সংগঠনের আইনের ঊর্ধ্বে? কিছুক্ষণ নীরব থেকে জবাবে শাকিব বলেন, ‘চলচ্চিত্র ঐক্যজোটের সিদ্ধান্ত আমি শুনেছি লোকমুখে। এখনো লিখিতভাবে আমাকে কিছু জানানো হয়নি। আর আমি নেতা হব ছবির ব্যাপারে আমি চুক্তিবদ্ধ হয়েছিলাম মে মাসে।’
তিনি বলেন, ‘আমার মনে হয় না যে নতুন ছবিতে কাজের কোনো সমস্যা হবে।’ এ দিকে চলচ্চিত্র ঐক্যজোটের সদস্যসচিব ও চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন সংবাদমাধ্যমকে জানান, বহিষ্কারের আগেই চুক্তি হয়েছে, এখন শুটিং শুরু করবেন এ সুযোগ দেয়া হবে না। শুধু যেসব ছবির কাজ ৫০ ভাগের বেশি শেষ হয়েছে সেসব ছবির কাজ শেষ করতে পারবেন শাকিব খান।
এ অবস্থায় দেশের চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে কাজ করার ব্যাপারে দ্বিধায় পড়েছেন কিছু নির্মাতা। তারা আশা করছেন, শাকিব খানকে নিয়ে এই জটিলতার শিগগিরই সমাধান হবে। তা না হলে ক্ষতিগ্রস্ত হবে দেশীয় চলচ্চিত্রশিল্প।

No comments:

Post a Comment

Boli ( বলি) Hoichoi Original Bangali Web Free Download 1080p HDRip 1.4GB Download & Watch

 Download Boli Webseries for Free Boli ( বলি) Hoichoi Original Bangali Wab Free Download 1080p  HDRip 1.4GB Download & Watch Download Li...